সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিবের ‘তুফান’-এ চঞ্চল চৌধুরী খলনায়ক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

শাকিবের ‘তুফান’-এ চঞ্চল চৌধুরী খলনায়ক

সিনেমা হলে যখন সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ তুফান তুলেছে ঠিক তখন এ নায়ক ব্যস্ত তার পরবর্তী সিনেমা ‘তুফান’ নিয়ে। এবার শোনা গেল ছবিটিতে খল চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিকজন।

খল অভিনেতা হিসাবে একটি অতিথি চরিত্রে দেখা যাবে চঞ্চলকে। তবে এ প্রসঙ্গে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দিতে রাজি নন সংশ্লিষ্টরা। এদিকে চঞ্চল অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সুচিত্রা সেন চলচ্চিত্র উৎসবে যোগ দিতে সেখানে গেছেন তিনি। তাই বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

‘নির্মাতা রায়হান রাফী জানিয়েছেন নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুঞ্জন রয়েছে এতে খল চরিত্রে থাকছেন যিশু সেনগুপ্ত। এবার তার সঙ্গে যোগ হলো চঞ্চলের নাম।

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ‘তুফান’ প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। পরিচালনা করবেন রায়হান রাফী। কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ২১ এপ্রিল ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]